পাবে না আমায়
- সালমান আহমেদ রকি - নক্ষত্রের পানে যেতে যেতে ১৭-০৫-২০২৪

কি জানি কবে
চুপ করে রবে,
শেষ মহাকাল;
শুধু আকাশে উড়বে পাখিদের পাল ।

হয়তো এমনি বসন্তের রঙে;
অথবা বর্ষায়
ভিজবে কেউ; খুঁজবে কেউ
তবু পাবে না আমায় ।

কোনো পৌষের বিষণ্নতায়
কোনো শ্রাবনের শূন্যতায়;
পাবে না আমায়,
কোনো আনমনায়;
শুধু পাবে একাকী ভাবনায়
নয়ন ভেজা কোনো শ্রাবন সন্ধ্যায় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।